Breaking News

BANGLA HOT CHOTI রগরগে যৌন মিলনের বর্ননা

Bangla Hot Choti রগরগে যৌন মিলনের বর্ননা, ব্যক্তিগত চিঠি

মা, Ma
জানি হঠাৎই তোমার বালিশের নিচে এমন একটা চিঠি পেয়ে তুমি অবাকই হয়েছো। choda chudiতবু এই চিঠিটা আমায় লিখতেই হতো।আজ ২৫ বছর ধরে যা তোমায় বলবো বলবো করে বলতে পারিনি,আজ তা আমায় বলতেই হবে। আমি এখানে সাহিত্য করতে বসিনি।আমরা দুজনেই পরিনত বয়সের,তাই সোজা কথা সোজা করেই বলবো।আমার শব্দচয়নে শ্লীলতা অশ্লীলতা বিচার করতে যেও না। Ma Chele New Hot Bangla Choti Golpo
আচ্ছা মা,তুমি তো একজন উচ্চশিক্ষিত মহিলা।বায়োলজিতে এমএসসি।একটা বিখ্যাত ইংলিশ মিডিয়ামগার্লস স্কুলের প্রিন্সীপাল ছিলে।তুমি বলোতো মা,তোমার বায়লোজী কি মানুষের এই যৌনসংস্কার সমর্থন করে? মানুষ,মানুষে মানুষে সম্পর্ক তৈরি করেছে,বাবা,মা,ভাই,বোন,স্ত্রী।আর ষড়রিপুর প্রধান রিপুকেই সে দৃশ্যত অস্বীকার করেছে প্রায়। তাই আনন্দের জন্য নয় সুধুমাত্র বংশরক্ষার জন্যই স্ত্রীর সংগে সম্ভোগ অনুমোদন করেছে রক্ষনশীল সমাজ।(সম্ভোগ বলে একটা ভাল কথা লিখে ফেললাম সঙ্কোচ বশে,আর লিখবো না।)অথচ মনুষ্যেতর প্রানীজগতে সে নিয়ম খাটে না।রাস্তার কুকুরটা তিনবছর আগে ৪টে বাচ্চা দিলো।সেদিন দেখি,সেই বাচ্চাটাই মাকে চোদার শেষে ,মার গুদে ধন আটকে গিয়ে কুঁই কুঁই করে ডাকছে।জঙ্গলের নিয়মে জীবজন্তুদের কোন ছেলেমেয়ে মাবাবার সমস্যা নেই। প্রকৃতির নিয়মে উত্তেজিত হলে যাকে সামনে পায় তাকেই চোদে। তথাকথিত জংলীমানুষদের মধ্যে,যাদের স্নেহ,মায়া মমতা আমাদের যান্ত্রিক দুনিয়ার মানুষের চেয়ে অনেক বেশি,তাদের মধ্যেও সেই রীতি।তাই জঙ্গলে ধর্ষন হয় না।ভাবো তো মা,কোন একটা গরম মেয়েকে কোন অবিবাহিত ছেলের চুদতে ইচ্ছে করলে হয় মেয়েটি গরম হয়ে তাকে দিয়ে চুদিয়ে নিল আর না হলে ছেলেটি বাড়ি ফিরে মাকে বল্ল,”রাস্তায় একটা মাগী চোদাতে রাজী হল না মা,খুব ইচ্ছে করছে।।”মা হাঁসতে হাঁসতে বল্ল,”হাত পা ধুয়ে টিফিন কর।আমি তোর দিদি আছে,আমি আছি,তোর ঠাকুমা আছে,যাকে ইচ্ছে চুদে নিস”।
আমি নিশ্চিত মুক্তকাম বা পারিবারিক চোদন চালু থাকলে এত যৌন হিংসা দেখতে হত না।স্বামী স্ত্রীর মধ্যে অশান্তিরও একটা কারন চোদায় সুখ না পাওয়া।অথচ ঘরে আরো অনেক স্ত্রী পুরুষ থাকা সত্ত্বেও তাদের দিয়ে চোদালে হয়তো সংসারে শান্তি ফেরে।আজ পারিবারিক চোদন চালু থাকলে পুরুষরা খানকীবাড়ি থেকে গনোরিয়া,সিফিলিস,এডস নিয়ে এসে নিজের আর বৌএর মৃত্যু ডেকে আনতো না।দুতিনটে জেনারেশন আগেও কিন্তু ঘরে ঘরে গুপ্তকাম চালু ছিল। ৭০/৮০ বছর আগে মৃত্যুহার ছিল অনেক বেশী।বড় একান্নবর্তী পরিবারে দুচারটে অল্প বয়সী বিধবা থাকতোই।উত্তেজনা কন্ট্রোল করার জন্য তারা নিরামিশ খেতো,সৌন্দর্য গোপন করতে প্রায় ন্যাড়া হযেই কোনার একটা অন্ধকার ঘরে দিন কাটাতো। কিন্তু বাড়ীর বয়স্করা সেই অন্ধকার ঘরে ঢুকেই তাদের নিয়মিত চুদতো। শ্বশুর চুদে বেরিয়ে আসার দশ মিনিট বাদেই হয়তো দেওর ঢুকতো। তখন তো পিল ছিল না,জড়ীবুটি দিয়েই পেট হওয়া আটকাতো। অল্পবযসে বিধবা হয়ে যৌবনের যে জ্বালা,তা মিটিয়ে দিত বাবা,শ্বশুর,ভাসুর ,দেওরেরা।অবশ্য অনিচ্ছুকদেরও প্রতিবাদের প্রশ্ন ছিল না।তারা তো সংসারে আশ্রীত।
ভাবছো সভ্য মানুষের পক্ষেই যা অসম্ভব তা নিয়ে এত আবোল তাবোল কি বোকছি।মাসীর গোঁফ থাকলে মামা হত আর কাকার গুদ থাকলে পিসী হোতো ,সে সব বলে লাভ কি? আছে আছে লাভ আছে আমার।সব বলতে দাও।
খুব ছোটবেলা যখন তোমার আর বাবার সাথে ঘুমোতাম,খুব ক্ষীণ স্মৃতিতে মনে আছে,বাবা একদিন তোমার উপরে বুকডন দিচ্ছিল।আর তুমি বোধহয় হাঁসছিলে।আমি ঘুমিয়ে পড়েছিলাম। একটু বড় হতে যখন রিনী হলো,বড়দা,বড়দি,মিনি,ভুলু আর চিনির সাথে আমিও ঠাকুমার সাথে ঘুমোতাম।রাতে দাদু আফিম খেয়ে একা ঘরে ঘুমোতো।ঠাকুমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে আমরা ঘুমোতাম।কেউ ঠাকুমার কানের লতি ধরে,কেউ চুলে হাত দিয়ে,কেউ নাভিতে ,কেউ দুদুতে কেউ ঠাকুমার গুদে (তখন জানতাম না যোনীকে গুদ বলে)হাত দিয়ে ঘুমিয়ে পড়তাম।
একদিন বাড়ীর পিছনে সবাই চোর পুলিশ খেলছিলাম।আমাদের সাথে পাড়ার শিল্টু,জবা,ভোম্বলও ছিল।খেলার শেষে বড়দি বললো,”এই সবাই নুনু নুনু খেলবি?বাড়িতে বলবি না কিন্তু কেউ।”
খেলা মানে প্যান্ট খুলে সবাই সবাইকে নুনু দেখানো।সবাই সবার নুনুতে হাত দিলো।আমি বড়দি,মিনি আর জবার চ্যাপ্টা নুনু টিপে দেখলাম।কি নরম!!খুব ভালো লেগেছিল খেলাটা।তারপর মাঝে মাঝেই খেলতাম।পরে বুল্টি আর রুপার নুনুতেও হাত দিয়েছিলাম।
এরপর একদিন শীতের দুপুরে বড়দা বড়দি আর আমি বসে আছি।বড়দা দিদিকে বলল,”বর বউ খেলবি?বলু আমাদের ছেলে হবে।”
বড়দা বড়দি তোমাদের মতো হ্যাগো ওগো করে কথা বলছিলো।সব মিছিমিছি খেলা।বড়দা আমায় স্কুলে দিয়ে অফিস গেলো বড়দি রান্না করলো।আমরা খেলাম।বড়দা মিছিমিছি মশারী টানালো।বড়দা আর বড়দির মাঝখানে আমরা তিনজন চোখ বুজলাম।একটু পর দেখি বড়দা বড়দির উপর উঠে জড়িয়ে ধরে সেই বুকডন দিচ্ছে।দিদিকে বললাম,”দুর এসব আবার কি?” দিদি বললো,”আরে বোকা,বর বৌ খেলায় এটাই তো মেন রে,আমরা এখন চোরাচুরী করছি(ঐ বয়সে তাই হয়তো শুনেছিলো কোথাও)।” কিছুক্ষণ বড়দা ডন দিয়ে শুয়ে পড়ল।তারপর খেলা শেষ।
আমাদের ভাইবোনদের কিন্ত তখন যৌন চেতনা জাগেনি।খুব ছোট।আধো আধো যা শিখেছিলাম তোমাদের কাছ থেকে ,তোমাদের মানে জেঠু,বাবা,কাকাই,বড়মা,ছোটমা আর তোমার কাছ থেকে।

তখন বোধহয় ক্লাস সেভেনে উঠেছি।তুমি স্কুলে।আমি স্কুল থেকে ফিরে ফুটবল খেলার গেঞ্জী খুঁজতে গিয়ে আলমারী খুলে একটা গোটানো বেলুন মতো পেলাম।খেলবো বলে রেখে দিয়েছিলাম।তুমি ফিরে এসে দেখতে পেয়ে ভীষন রেগে গেলে,বললে,”সর্বনাশ,এটা ধরেছো,এটা খুব দামী জিনিস।তোমার বাবা আমাকেও ধরতে বারন করেছে।খবরদার কাউকে বলবে না এটার কথা।” আমি মাথা নোয়ালাম কিন্তু আমি তো তখন বড় হচ্ছি।কৌতুহল রয়েই গেল।
মাস দুয়েক পর একদিন মাঝরাতে হিসি করতে উঠে দেখি,তোমাদের ঘরে লাইট জ্বলছে,দরজাটা ভেজানো।দরজাটা সামান্য ফাঁক করে কি দেখলাম জানো? তুমি সায়াটা বুকের উপর তুলে বিছানায় বসে আছো আর বাবা আয়নার সামনে দাড়িয়ে সে বেলুনটা নিজের খাড়া নুনুতে মোজার মতো করে পরলো।ভালো করে দেখে নিয়ে তারপর লাইট নিভিয়ে দিলো।আমি কেমন ঘাবড়ে গেলাম দেখে।নার্ভস হয়ে গেলাম।সারা শরীর অস্থির করতে লাগলো। বাড়িতে কাকেই বা একথা বলি।শেষে পরদিন স্কুলে গিয়ে সবচেয়ে ক্লোজ ফ্রেন্ড অমলকে সব বললাম।
আমার কথা শুনে অমলের কি হাঁসি,”তুই একটা বোকা পাঁঠা,কিচ্ছু জানিস না।বাবামারা’ই তো এগুলো করে রে।” আমি বোকার মত তাকিয়ে আছি।”বাবারা মাদের নুনুর মধ্যে নুনু ঢোকায়,তাহলে বাচ্চা হয় আর মজাও হয়।একে বলে চোদাচুদি।”আমার কান গরম হয়ে গেছে,তোতলাচ্ছি,”বেলুনটা কিসের তবে?”
“আরে ছেলেদের নুনু দিয়ে একটা জল বেরোয়,মেয়েদের নুনুতে সেটা গেলেই বাচ্চা হয়ে যায় তাই বেলুন দিয়ে জলটা আটকে রাখে। আর শোন ছেলেদের নুনুকে বলে ধন বা বাঁড়া আর মেয়েদের নুনুকে বলে গুদ বা ভোদা।”
তারপর আমার যে কি হলো তোমাদের নিয়ে এসব কথা শুনে।পড়ায় মন বসতো না,ঘুম আসতো না।মনে হত আমি কোন পাপ করেছি। তোমার মনে আছে মা সেবার আমি হাফ ইয়ার্লীতে ফেল করেছিলাম?
আচ্ছা মা সব ছেলেই তো এমন মানসিক বিপর্যয়ের মধ্যে পরে। মাসিক হবার আগে মায়েরা মেয়েদের সব বুঝিয়ে দেয়।ছেলেদের তো কেউ বোঝায় না।ওই বয়সে তোমারা তো একদিন আমাকে কাছে ডেকে বলতে পারতে,”আয় বলু,দেখ এটা তোর বাবার বাঁড়া এইটা আমার গুদ।তোর বাবার বাঁড়াটা যখন শক্ত আর বড় হয়ে যায় তখন আমার গুদের ভিতর ঢুকিয়ে খেলে।একে বলে চোদাচুদি।চোদাচুদিতে খুব মজা।আর এই দুধ ,একে বলে মাই।চোদাচুদির সময় ছেলেরা মেয়েদের আদর করে,চুমু খায়,মাই টেপে ,চোষে।মাই টিপলে মেয়েদেরও খুব আরাম হয়।চোদার আগে মেয়েরা ছেলেদের ধন চোষে আর ছেলেরা মেয়েদের গুদ চোষে।আর চোদাচুদির পর গুদে বীর্য বা মাল ফেললে মেয়েদের ১০মাস পর বাচ্চাটা হয়।বড় হলে বাঁড়া আর গুদে চুল গজায়,তাকে বলে বাল।”
এগুলো স্বাভাবিক ভাবে তো আমায় বলতে পারতে।আমার চোখের সামনেই দুহাতে গুদটা ফাঁক করে বলতে পারতে,”দেখ গুদ এমন জিনিষ,যত বড়ই বাঁড়া হোক গিলে নেবে।আর এই গুদের গর্ত দিয়েই বাচ্চা বের হয়। তুই ও এখান দিয়েই বেরিয়েছিস।” আমি আমার জন্মস্থান হাত বুলিয়ে দেখতাম।
কি ক্ষতি হতো তাতে?ছোটবেলা থেকে তো সেক্সটাকে একটা একটা অপরাধ বলেই জানলাম।সেক্সটাকে অপরাধ না মনে করলে বাথরুমে না লুকিয়ে,ঘরে বসে তোমাদের সামনেই ধন খেঁচে মাল ফেলতে পারতাম।বল,বল মা,আমি সত্যি বলছি তো?

জন্মের পর বাচ্চাদের তো বাবা মার কাছেই সব শিখতে হয়। তোমরা খেতে শেখাও,হাঁটতে শেখাও,পড়তে শেখাও,সহবত শেখাও।তবে চুদতে শেখাবেনা কেন?
নুনু হল একটা পাখি।গুদ হল পাখির বাসা।পাখি রাতে বাসায় ঘুমোতে যায়।মাঝে মাঝে ডিম পাড়ে।কোথাও যেন সেক্স এডুকেশনের এরকম একটা চ্যাপটার পড়েছিলাম।বোধহয় ফরাসিদের। এভাবেই ছোটো থেকে শিক্ষা দিলে তো বযঃসন্ধীর সময় ছেলেমেয়েদের মধ্যে অপরাধ বোধ সৃষ্টিও হয় না। আমাদের স্কুলগুলো তো এভাবে ছোটদের সেক্স এডুকেশনের কথা ভাবতেই পারেনা। অথচ আমাদের একান্নবর্তী পরিবারে সেক্স নিয়ে তোমরা বড়রা কিন্তু বেশ উদারই ছিলে।বলো মা,সত্যি বলছি না?
আমার বেশ মনে আছে,তখন আমি অনেকটাই বড়।সন্ধেবেলা ছাদের ঘরে দরজা বন্ধ করে রেগুলার মুনমুন,শিল্পা,মাধুরী,শ্রীদেবীদের ফটো দেখে হ্যান্ডেল মারছি।দোলের দিন বন্ধুদের সাথে খেলতে খেলতে বাড়ি এসেছিলাম বাঁদুরে রং নিতে।দেখি বাবার বন্ধুরা রং দিতে এসেছে।একজন তোমায় পেছন থেকে জড়িয়ে ধরে তোমার পোঁদে বাঁড়া ঘসছে।আর দুতিন জন রং দেবার নামে তোমার মাই টিপছে।একজনের হাত তোমার তলপেটে।তুমি কিন্তু খুব এনজয় করছিলে মা।
সে বছরই পুজোর দিন সপ্তমীতে আমি দোতালা থেকে সিড়ি দিয়ে নামছি।তোমরা একতলায়।কাকাই পুজোয় নতুন কিছু পড়েনি বলে মজা করে তুমি কাকাইয়ের পুরোনো লুঙ্গি ধরে টান দিতে লুঙ্গিটা খুলে কাকাই ল্যাংটো হয়ে গেল। সবাই তো চুপ।কাকাই ওই অবস্থাতেই আচমকা তোমায় পাঁজাকোলা করে তুলে,”চলো শালী বৌদী তোমার মজা দেখাচ্ছি” বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল।বড়মা,ছোটমা,পিসী খুব হাঁসছিলো তখন। আমি নিশ্চিত কাকাই সেদিন তোমায় চুদেছিল।ঠিক বলেছি মা?আমি কিন্তু সেদিন সব লুকিয়ে দেখেছিলাম।তোমরা কিচ্ছু টের পাও নি।
কথায় কথায় আর একটা স্মৃতি মনে পড়ে গেল।আর একদিন।সেদিন আমাদের ইলেকট্রিক লাইন জ্বলে গেছিলো।সারা বাড়ি অন্ধকার। আমি জবাদের বাড়ী গেছিলাম ইষ্টবেঙ্গল মোহনবাগান ম্যাচ দেখতে টিভিতে।জবা বা জবার দাদা বাড়ী ছিলো না।নিচে কাকু কাকিমা।জবার বৌদি দোতালার ঘরে টিভি চালিয়ে আমার পাশে বসে দেখছিলো। ফার্স্ট হাফ শেষে চিমার গোলে ইস্টবেঙ্গল জিতছে।আমি টের পেলাম আমার পিঠে নরম একটা কিছুর চাপ।ঘাড়ের কাছে গরম নিঃশ্বাস।বৌদি হঠাৎই উঠে দরজাটা বন্ধ করে এসেই আমাকে জড়িয়ে ধরলো।”তোর দাদাটা একদম ভোদা।আমাকে লাগাবি? তোর পিঠে ঠেকিয়ে খুব গরম হয়ে গেছি রে।”বৌদি নিজের ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরলো।আর আমি বিবেকের ডাক না নার্ভাসনেস জানিনা।কোন রকমে বৌদির হাত ছাড়িয়ে হাঁফাতে হাঁফাতে বাড়িতে পালিয়ে এলাম।পরে খুব আফসোস হয়েছিলো।এখনো হয়।আমার কথা ছেড়ে দিলেও একজন কামে অতৃপ্ত নারীকে খুশি করাও আমার উচিত ছিলো।আরো কত ছোট ছোট কামের স্মৃতি মনে পড়ে যাচ্ছে।থাক সেসব এখন।
আমি তখন কলেজে পড়ছি। ফাইনাল ইয়ার।তুমি মফস্বলের স্কুল ছেড়ে কোলকাতার নামী স্কুলে চাকরী পেলে,বাবাতো অসুবিধার মধ্যেও দুঘন্টা জার্নি করে কলকাতার হসপিটালেই যেত। এবার বাধ্য হয়েই আমাদের নিজেদের বাড়ি ছাড়তে হল।বাবা সল্টলেকের কাছে ফ্ল্যাট কিনলো।আমার আর একটা জীবন শুরু হল। আর কিছুদিনের মধ্যেই আমি আরো বড় হয়ে গেলাম।বলছি সব।
একবছরের মধ্যেই বাবা সুপারে প্রোমোশন পেয়ে পাটনা হসপিটালে চলে গেল আর আমি এক চান্সেই ব্যাঙ্কের চাকরিও পেয়ে গেলাম।
আমার দুজন বাড়িতে তুমি ভোর বেলা আমার ব্রেকফাস্ট তৈরী করে স্কুলে চলে যাও।আমার ফিরতে ফিরতে আটটা সাড়ে আটটা হয়ে যায়।বেশীরভাগ দিনই বাড়ি ফিরে দেখি তুমি খাতা দেখায় ব্যস্ত।রাতে প্রায় কথাই হয় না।এভাবেই খুব বোরিং দিনগুলো কাটছিলো আমাদের।
অফিসের এক কলিগ আমায় একদিন একটা চোটি বই পড়তে দিয়েছিলো।সেই প্রথম চোটি বই পড়া।তারপর নেশা ধরে গেল।রোজ তুমি ঘুমিয়ে পড়ার পর চটি বই পড়তে পড়তে খেঁচতাম। মাথার মধ্যে সব সময় ঘুরতো মা ছেলে,বাবা মেয়ে,দাদু নাতনী,ভাই বোনের চোদাচুদির গল্প গুলো। এর কিছুদিন পর আমি সত্যিই আরো বড় হলাম। বলছি সে কথা।আমার এতবড় চিঠি পড়তে পড়তে হাঁপিয়ে যাওনি তো মা?বাবাকে লুকিয়ে পড়তে পারছো?
তোমার সম্বন্ধেও আমার ধারনা কি করে একদিন বদলে গেল বলি এবার।তোমার মনে আছে বাবা পাটনা থেকে মাত্র ৭ দিনের ছুটি নিয়ে এল পুরীতে গিয়ে শুধু বিশ্রাম নেবে বলে?বাবার এক পেসেন্টের ফাঁকা বাড়ি ছিল,আমরা সেখানে উঠলাম।ভোর বেলা পৌঁছে তোমাদের ঘুম হয়নি বলে তোমারা তখন সমুদ্র দেখতে যেতে চাইলে না, ঘরেই রয়ে গেলে।কাজের উড়িয়া মাসী,বোধহয় তোমারই বয়সী হবে,আমাদের ব্রেকফাস্ট বানিয়ে দিল।গোলগাল ,কুচকুচে কালো রং,গায়ে সায়াব্লাউজ নেই।লাল সুতীর মোটা সাড়ী পেঁচিয়ে পরা।গোল ঠাসা গ্রামের বৌদের মতোই মাইদুটো।নিচু হলে সাইড থেকে মাইটা দেখা যাচ্ছিল।মাসি দুঘন্টার জন্য ওর বাড়ি গেল।আমিও একাই বিচে চলে গেলাম।কিছুক্ষন ঘুরে স্নান করার ইচ্ছে হল।টাওয়েল ছিল না ফিরে এলাম টাওয়েল নিতে।দরজা বন্ধ।কি জানি কেন,তোমাদের না ডেকে পুরোনো দরজার কাঠে একটা ফুটো ছিল,সেখানে চোখ দিলাম।উফ মা,কি দেখলাম আমি!!নিজের চোখকেই বোধহয় বিশ্বাস করতে পারছিলাম না।চোদার আগে শৃঙ্গারের কত উপকরন।অতি গরীব অশিক্ষিত স্ত্রী পুরুষ আর হার্ট স্পেসালিস্ট এমডি ডাক্তার আর এমএসসি পাশ শিক্ষিকার মধ্যে কোন তফাত নেই।কাম এত শক্তিশালী রাস্তায় ফুটপাতে বাস করা উপোসী মানুষেরাও মাঝরাতে রাস্তা ফাঁকা হয়ে গেলে অনিয়ন্ত্রীত চোদাচুদী করে আর বছর বছর বাচ্চা বিয়োয়।
কি দেখলাম বলি।বিছানার পা ছড়িয়ে দেওয়ালে পিঠ দিয়ে তোমরা দুজন বসে আছো। বাবা আর তোমার ডান হাতে হুইস্কির গ্লাস বাঁ হাতে সিগারেট। সাবধানে টানছো। দুজনেই ল্যাংটো।দুজনের কোলের উপর কোলবালিশ ছিলো তাই কিছু দেখা গেল না।শুধু তোমার মাইদুটো দেখতে পেলাম।উহ,কি মাই তোমার!!তখন তো তোমাদের ২০বছর বিয়ে হয়ে গেছে। বেনারসী ল্যাংড়ার মতো মাইদুটো,সামান্য ঝুলেছে।গোলাপী বৃন্তের চারপাশে অনেকখানি জুড়ে বলয়।প্রায় নির্মেদ পেট ,কলাগছের মতো মসৃন থাইদুটো।বাবা সিগারেটটা মুখে লাগিয়ে সেই হাতের তর্জনী আর মধ্যমা দিয়ে বোঁটাটা চেপে ধরে তোমায় চুমু খাচ্ছিলো।আমার তখন মাল পরে যায় যায়।বাবা মাকে এভাবে দেখা পাপ তাছাড়া বাইরের কেউ এভাবে আমায় সন্দেহ হতে পারে ভেবে সরে এলাম সেখান থেকে।টাওয়েল ছাড়াই স্নান করতে নামলাম আর সমুদ্রের জলে ভাসিয়ে দিলাম আমার গরম বীর্য।ফিরলাম যখন একঘন্টা পর,তোমরা বারান্দায় বসে মাসীর তৈরী কফি খাচ্ছো।,অনুমান করলাম তোমরা এরমধ্যেই একপ্রস্থ চুদে নিয়েছো।
মা খুব খারাপ খারাপ শব্দ ইউজ করছি।কিন্তু কি করবো বলো,মনের কথা তোমায় উজাড় করে বলতে গেলে কি ডিকসনারী নিয়ে বসা যায়?তাছাড়া আমিতো এখন প্রায় তোমাদের দলেই।দুদিন বাদে মেয়ের বিয়ে দেব।

জানি এতটা পড়ে তুমি আর পড়তে পারছো না।সেদিনের কথা ভেবে খুব লজ্জা পাচ্ছো।হয়তো মনে মনে বাবার উপর খুব রাগ হচ্ছে।বাবাই হয়তো তোমায় বাধ্য করেছিল একটু অন্যরকম করে সেক্স এনজয় করতে।আমার কি তেমন দোষ ছিল?ঐ বয়সের ছেলের এমন কৌতুহল তো হতেই পারে।
তবে মা এখন আমি তোমায় যা বলতে যাচ্ছি,তা শুনে হয়তো তুমি প্রবল মানসিক ধাক্কা খাবে।আমাকে তুমি ঘৃনা করবে।তোমার ছেলে হয়েও এত বড় পাপ করেছি শুনে তোমার মরে যেতে ইচ্ছে করবে। ভাববে আমার সামনে তুমি কি করে দাঁড়াবে,তবু আমাকে বলতেই হবে।পরিনত বয়সে এসে সব কিছু স্বীকার করতে হবে আমায় আরো বড় কিছু পাবার জন্যই।তোমার আশীর্বাদ,ভালোবাসা ,প্রশ্রয় পেয়েছি এতকাল। ক্ষমা কোরো মা আমায় বলতে দাও।
সেদিনের পর আরো কয়েকটা মাস কেটে গেছে।ব্যাঙ্কের চাকরিতে আমার একটা প্রমোশন হয়ে আমি তখন ডেপুটি ম্যানেজার।সিগারেট খেতে শেখেছি ,ব্যাঙ্কে পার্টি থাকলে একটু আধটু ড্রিঙ্কস করি,পান খেয়ে বাড়িতে আসি যাতে তুমি গন্ধ না পাও।নতুন ব্রাঞ্চটা বাড়ি থেকে অনেকটাই দুরে,প্রায় দুঘন্টার রাস্তা।আমাদের দুজনের কাছেই তো ঘরের দুটো চাবি।যে যখন আসি খুলে নি।
সেদিনের তারিখটা পর্যন্ত আমার মনে আছে ২৬শে মে। অসম্ভব গরম।ঘনঘন লোডশেডিং হচ্ছে।সেদিন আমাদের অফিসার্স এসোসিয়েশন’এর স্ট্রাইক ছিল।ব্রাঞ্চে স্লোগান সাউটিং করে বাড়ি ফিরতে ফিরতে প্রায় তিনটে বেজে গেল।তুমি ততক্ষন বাড়ি এসে গেছ।খুব ক্ষিধে পেয়েছিল।তোমার ঘর পেরিযে হাতমুখ ধুতে গিয়েই তোমার ঘরের সামনে আমার পা আটকে গেল।কি দেখলাম জানো?
গরমে প্রায় বুকের উপর নাইটিটা তুলে চিৎ হয়ে তুমি ঘুমুচ্ছো।কি অপরূপ লাগছে তোমাকে। সাদা গমের মতো রং তোমার মোটা মোটা নরম থাইদুটো।ধবধবে ফর্সা পেট নাভি।এটাই তোমার আসল রং যা কাপড়ে ঢাকা থাকে।বুক ঢিপঢিপ করছে।সুব সাবধানে তোমার খাটের কাছে গিয়ে দাঁড়ালাম।উহ্,কি দেখলাম মা।কি অনিন্দ্যসুন্দর গুদ তোমার।কিসের সাথে তুলনা করবো?তালশাঁস,কাটা আপেল,ফুলকো লুচি?নাহ্,তোমার গুদের সাথে কোনো কিছুরই তুলনা হয় না।তোমার গুদের তুলনা শুধু তোমারই গুদ।আমি তারপর কত গুদের ছবি দেখেছি।ব্লু ফিল্ম দেখেছি,প্লে বয় দেখেছি,গ্ল্যামার কুইনদের গুদ দেখেছি,অভিনেত্রীদের গুদ দেখেছি ,গসিপে কত ভারতীয় সুন্দরীদের গুদ দেখেছি কিন্তু তোমার মতো গুদ কোথাও দেখিনি মা।অনেক বছর পর খাজুরাহো বেড়াতে গিয়ে মন্দিরে অসংখ্য মৈথুনরত নারীপুরুষের মধ্যে একা নাচের ভঙ্গিমায় দাড়িয়ে থাকা এক নগ্ন নর্তকীমুর্তি দেখেছিলাম।ঠিক তোমার মতো গুদ তার।হয়তো কোন এক জন্মে তুমি সেই নর্তকী ছিলো। পরে শুনেছিলাম গুদের প্রকার ভেদে তোমার গুদই শ্রেষ্ঠ।এই গুদের শ্রেনির নাম মালসা গুদ।

উঁচু চওড়া আর ফোলা গুদের বেদী।ধীরে ধীরে ছোট হতে হতে দুপায়ের ফাঁকে মিলিয়ে গেছে।মোটা মোটা পুষ্ট গুদের দুটো পাঁপড়ি যেন ফুলে উঠেছে। বাঁদিকের পাঁপড়িটার উপর একটা ছোট্ট লাল তিল। প্রায় কুড়ি বছরে আমরা দুই ভাইবোন এই গুদ দিয়েই তো বেরিয়েছি,তারপরও অসংখ্যবার চোদন খাবার পরও পাঁপড়িদুটো জোড় বেঁধে আছে।(আজকাল তো অবিবাহিত মেয়েদেরও গুদ ফাঁক হয়ে কোঁঠ বেরিয়ে থাকে) চেরাটা প্রায় মিশে গেছে।একদম নির্লোম গুদ তোমার।বাবা না থাকায় চোদাচুদি বন্ধ থাকলেও তুমি গুদের ঠিক যত্ন করো নিয়মিত দামী রিমুভার লাগাও গুদে।আরো ঝুঁকে পড়লাম গুদের উপর। ডান হাতের কাঁপা তর্জনিটা আলতো করে ঠেকালাম তোমার গুদের বেদীর উপর। আমার মাথা ভনভন করছে।নার্ভাসনেসে কাঁপছি।আর বেশিক্ষন দাঁড়তে পারলাম না।তখন তোমায় ডাকলে তুমি লজ্জা পেয়ে যেতে তাই নিঃশব্দে বাড়ি থেকে বেরিয়ে গেলাম।ফিরলাম দুঘন্টার মতো দেরী করে,তখন তুমি স্কুলের খাতা দেখছো।
তুমি খাবার কথা জিজ্ঞেস করায়”কিছু খাবো না কাজ আছে” বলে নিজের ঘরের দরজা বন্ধ করে বসে রইলাম।অনুশোচনায় দগ্ধ হচ্ছি।কি অন্যায় করলাম আমি।রাতে খেতে খেতে তোমার চোখে চোখ রেখে কথা বলতে পারছিনা,মাথা নিচু করে খাচ্ছি।মনে হচ্ছে তুমি যেন মুচকি মুচকি হাঁসছো।বুকের ভিতরটা ধড়ফড় করছে,এই বুঝি তুমি আমায় বলবে,”ছিঁ বলু তোর এত অধঃপতন হয়েছে।তোর বাবাকে সব বলবো আমি।”
নাহ্।সেসব কিছুই হলো না।শোবার আগে দুধ খেয়ে আমরা যে যার ঘরে চলে গেলাম।আমার যেন আরো আত্মগ্লানি বাড়ছে।মনে মনে তোমার কাছে ক্ষমা চাইছি।প্রতিজ্ঞা করলাম এমন অন্যায় আর কোনোদিন কোরবো না।হায়।একটা সিগারেট খেয়ে লাইট বন্ধ করে শুতেই চোখের আবার তোমার গুদটা ভাসতে লাগলো।সেদিন কত রাতে শুয়েছিলাম কে জানে।
পরদিন অফিসে কাজে ব্যস্ত।লাঞ্চ টাইমে কথা প্রসঙ্গে আমাদের এক স্টাফ বলছিলো তাকে রোজ ঘুমের অসুধ খেতে হয়।মুহুর্তে আমার একটা চটির গল্পের কথা মনে পড়ে গেল,যেখানে ছেলে মাকে ঘুমের অসুধ খাইয়ে•••••।বাড়ি ফেরার সময় নিজের বিবেকের সাথে অনেক যুদ্ধ করেও হেরে গেলাম।আমার ভেতর তখন শয়তান ভর করেছে।সম্মোহিতের মতো একটা ওষুধের দোকানের দিকে এগিয়ে গেলাম।
বাড়ি ফিরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে ট্যাবলেটটা গুঁড়ো করে রাখলাম।তারপর খাবার শেষে শোবার আগে তুমি দুজনের দুধের গ্লাস আনতেই তোমার চোখের আড়ালে সন্তর্পনে ওষুধের গুঁড়োটা ঢেলে দিলাম তোমার দুধের গ্লাসে।
বোধহয় প্রায় সঙ্গে সঙ্গেই কাজ হল।৫মিনিট পর তোমার ঘরে গিয়ে দেখি তুমি সাড়ী পড়েই ঘুমিয়ে পড়েছো,ব্রাটাও ছাড়োনি।রাতে পরার নাইটি বিছানার ওপরের পরে রয়েছে।আমি একটু ঝুঁকে তোমার চোখে ফুঁ দিলাম,তোমায় ডাকলাম।সাড়া নেই।বুঝলাম অসুধে কাজ হয়েছে।আস্তে আস্তে সাড়ী তুলতে লাগলাম।এক হাত দিয়ে ব্লাউজের ওপর দিয়েই দুধটা টিপলাম।থাইতে হাত বোলাতে বোলাতে সাড়ীটা আরো তুলতেই আমার মন খারাপ হয়েগেল।ওহূ,স্কুল থেকে ফিরে তুমি প্যন্টিটাও ছাড়োনি!! প্যান্টির ইলাস্টিক ধরে টেনে তোমার গুদ দেখতে যেতেই তুমি নড়েচড়ে উঠলে।হয়তো আবার টেনে ধরলে তোমার ঘুম ভেঙ্গে যাবে।আমি আর সাহস পেলাম না।তোমার সাড়ি ব্লাউজ ঠিক করে নিজের ঘরে ঢুকে তোমার গুদের কথা ভাবতে ভাবতে হ্যান্ডেল মেরে শুয়ে পড়লাম সেদিনের মতো।
তোমাকে ঘুমের ওষুধ দেয়া নিয়ে একটা চিন্তা ছিল তাই তাড়াতাড়ি আমার ঘুমটা ভেঙে গেল।তুমি তখনও ঘুমোচ্ছো,আজ অ্যালার্ম শুনতে পাওনি।তোমাকে ঠেলে তুলতেই তুমি ধড়ফড় উঠে তৈরি হয়ে ১০ মিনিটের মধ্যে স্কুলে বেরিয়ে গেলে। তুমি তখনো প্রায় টলছিলে তাই আমি ট্যাক্সি ডেকে দিলাম।এর মধ্যে তুমি কয়েকবার বললে,”কি জানি আমার তো এমন কোনদিন হয়না,অ্যালার্ম শুনতে পেলাম না।এখনো যেন ঘুম কাটছে না,মনে হচ্ছে যেন ঘুমের ওষুধ খেয়েছি।”

দুদিন লেখা হয় নি।অফিসে আসিনি।আমার আগের ব্রাঞ্চে অডিট ছিল,সেখানে গেছিলাম।অফিসে ছাড়া তো লেখা যায় না।বাড়িতে তো অসম্ভব। ঝুমা,রুমা দেখে ফেললেই হলো।অথচ আমার তাড়া রয়েছে তোমায় অনেক কিছু জানাবার।সেদিন আরো যেন কি সব লিখবো ভেবেছিলাম,এখন
আর মনে পড়ছে না।যাক,সেদিন যতটুকু লিখেছিলাম তার পর থেকে বলি।

পরদিনও আমি তৈরী।তোমাকে যথারীতি লুকিয়ে দুধের গ্লাসে ওষুধের পাউডার ঢেলে দিলাম।তুমি দেখলাম গ্লাসটা হাতে নিয়েই ঘরে চলে গেলে। আমি দুধ খেয়ে আমার ঘরে গিয়ে একটা সিগারেট খেয়ে ১০ মিনিট পর তোমার ঘরে ঢুকে প্রায় লাফিয়ে উঠলাম খুশীতে।তুমি একটা হাউসকোট পড়ে চিত হয়ে ঘুমাচ্ছো।হাউসকোট তুমি সাধারনত পরতে না।আর হাউসকোটের সুবিধে,সামনের ফিতে দুটো খুলে দুপাশে মেলে দিলেই পুরো ন্যাংটো।
আমি তোমায় দুবার ডাকার পর সাড়া না পেয়ে নিশ্চিত হলাম।তারপর দেরী না করে ফিতে দুটো খুলে দিলাম।উহ্ কি ফিগার তোমার।শুয়ে থাকার জন্য দুধ দুটো বুকের সাথে প্রায় মিশে আছে।তোমার গুদের মতো ডানদিকের মাইটাতেও একটা লাল তিল ছিল।দুহাতে একটা মাই ধরে শেপে এনে আলতো করে চুমু খেলাম।টিপলাম কিছুক্ষণ।তারপর আর একটা মাই। তোমার মাইয়ের বোঁটাদুটো খাঁড়া হয়ে শক্ত হয়েছিল। এবার পেটে নাভীতে হাত বোলালাম।জিভ দিয়ে চাটলাম।কি গভীর নাভীর গর্ত তোমার।নরম মোলায়েম থাইদুটো টিপে দেখলাম। তোমার পাছা দেখার জন্য তোমায় কাত করবো ভাবছিলাম কিন্তু সাহস পেলাম না,যদি জেগে যাও।এবার তোমার গুদের উপর প্রায় হুমড়ী খেয়ে পরলাম।কি অসাধারণ গুদ তোমার।একটাও বাল নেই গুদে।সেদিনের মতোই নির্লোম।এত কাছে থেকে তোমার গুদুসোনাকে দেখছি।দুহাত দিয়ে গুদটা চেপে ধরলাম।টিপলাম,চুমু খেলাম।চেরাটার উপর আঙুল দিলাম।দুটো পাঁপড়ি পাশাপাশি জোড় বেঁধে আছে।নাক ঠেকিয়ে গন্ধ শুঁকলাম,মিষ্টি ল্যাভেন্ডারের গন্ধ।কিন্তু ফাঁক করতে সাহস হলো না।প্রায় আধঘন্টা এভাবে কেটে গেল।ভয় করছিলো এবার তুমি যদি জেগে যাও।তাই ফের তোমার হাউসকোটের ফিতে ঠিকমতো বেঁধে তোমার কপালে একটা চুমু খেয়ে নিজের ঘরে এসে হ্যান্ডেল মেরে সিগারেট খেয়ে শুয়ে পড়লাম।
পরদিনও তাড়াতাড়িই উঠে পড়লাম তোমাকে ঘুম থেকে তুলে দেব বলে।কিন্ত কি আশ্চর্য্য,তুমি আগের দিন ঘুমের ওষুধ খেয়েও ঠিকই তোমার সময় মতো উঠে পড়েছো।মনে হয় আগের দিন ঘুম ভাঙেনি বলে তুমি হয়তো অ্যালার্ম সাউন্ড বাড়িয়ে ঘুমিয়েছিলে।

Bangla new choda chudir golpo বাঁড়াটা গুদে আর চাপ দেবো কি ভাবতে ভাবতেই ঝুমা জ্ঞান হারালো

পরদিন,সারাটা দিন অস্থিরতার মধ্যে কাটলো।নিজের সাথে যুদ্ধ করছিলাম।কাজে মন বসছে না।ভুল করছি বারে বারে।চোখের সামনে গত রাতের ছবি।ঠিকই করেছিলাম আজ আর এমন অন্যায় করবো না। বাড়ি ফেরার সময় ফের আমার মাথায় শয়তান চাপলো।একটা হুইস্কির নিব কিনলাম।আমি এর আগে কোনদিন বাড়িতে ড্রিঙ্ক করিনি।
১১টার সময় দুধের গ্লাস নিয়ে ঘরে এলেও দুধ খেলাম না।আজ একটু বেশীই ওষুধ গুঁড়ো করে তোমার দুধের গ্লাস মিশিয়ে দিয়েছিলাম। গ্লাসে সামান্য জল দিয়ে অনেকটাই হুইস্কি ঢেলে দিলাম।১০ মিনিটের মধ্যেই হুইস্কি শেষ।মাথা ঝিম ঝিম করছিলো।আরো ৫মিনিট অপেক্ষার পর গেঞ্জী আর পাজামা খুলে একদম ল্যাংটো হয়ে সোজা তোমার ঘরে।
আজও তুমি হাউসকোট পরেছো।আমি খুব খুশি।দেরী না করে হাউসকোট খুলে ফেললাম।হাতার কাছটা আর একটু টেনে বার করে হাত দুটো তুলে দিলাম।কি সুন্দর তোমার বগোলদুটো।সামান্য চুল রয়েছে বগোলে।মুখ নামিয়ে জিভ ছোঁয়ালাম।অদ্ভুত একটা সেক্সি গন্ধ।আরো কিছুক্ষণ বগোলদুটো চেটে উঠলাম।আমার ধনটা লোহার মতো শক্ত আর খাঁড়া হয়ে রয়েছে।ধনটা তোমার কপালে,চোখে,নাকে ঠেকিয়ে দুটো ঠোঁটের মাঝে একটু চেপে ধরলাম।তারপর মাইয়ের বোঁটার উপর।সামনের মাইয়ের উপর আমার ঠাটানো বাঁড়া আর দুহাতে আর একটা মাই।আজ বেশ জোরেই মাইদুটো টিপলাম। খাঁড়া বোঁটাদুটো চোষার সময় মনে হচ্ছিল তুমি কেঁপে কেঁপে উঠছো।কি জানি,হয়তো নেশার ঘোরে চোখের ভুল।



পেটে হাত বুলিয়ে ধনটা পেটে ঘষতে ঘষতে নাভীর উপর এনে ধনটা নাভীর গর্তে হালকা করে চেপে ধরলাম।আর একহাত তোমার থাইদুটোর উপরে।এবার বাঁড়াটা তোমার গুদের বেদীর উপর।বিছানাতে উঠে তোমার কোমরের দুপাশে পা রেখে বাড়াটা গুদের চেরার উপর ঘষলাম কিছুক্ষণ।ঢোকানোর সাহস হলো না।আর কোন জায়গায় ঢোকাবো তাও তো জানিনা।এবার নেমে এসে তোমার গুদের কাছে উবু হয়ে নরম ফোলা পাঁপড়িদুটো অনেকটা ফাঁক করে ধরলাম। তোমার গুদের কোঁঠটা শক্ত আর উঁচু হয়ে আছে।নিজেকে সামলাতে পারলাম না জিভ ঠেকালাম কোঁঠে।আবারও মনে হল তুমি কেঁপে উঠলে।কোঁঠটার নিচেই গোলাপী রঙের তোমার রহস্য গুহা।আমার পৃথিবীতে আসার পথ।গুদের উপর অনেকগুলো চুমু খাবার পর তোমাকে ঠেলে কাত করে শেষে উপুড় করে দিলাম। কি দারুন পাছাখানা তোমার।ধবধবে ফর্সা মাখনের মতো।আকারে যেন একটা কাকদ্বীপের মস্ত তরমুজ,মাঝখানটা সরু করে চেরা। নরম আর ঠান্ডা পোঁদটাকে অনেকক্ষন টিপে চুমু খেয়ে পোঁদের দাবনাদুটো ফাঁক করে ধরলাম।খয়েরী মাংসের মাঝে ছোট্ট হাগুর ফুটোটা।জিভ দিলাম সেখানেই।গুদের মতোই মিষ্টি ল্যাভেন্ডারের গন্ধ পোঁদের চেরাটা জুড়ে। আমি আর বাঁড়াটাকে আর সামলাতে পারছিলাম না।তোমায় টেনে আবার চিৎ করে শোয়ালাম। তারপর মেঝেতে দাঁড়িয়ে খেঁচতে শুরু করলাম।আর পাঁচ মিনিটেই আমার মাল ছিটকে পড়লো তোমার মাইতে,নাভীতে,গুদে।খানিকটা তোমার হাউসকোট আর বিছানাতেও।এবার তাই দেখে নার্ভাস হয়ে গেলাম।নেশাও অনেকটা কেটে গেছিল বোধহয়।আলনা থেকে তোমার একটা ব্রেশিয়ার এনে যথাসম্ভব মুছে নিজের ঘরে চলে এলাম।
যা হলো এতক্ষণ তা ভেবে আবার ধনটা গরম হচ্ছিল।পরদিন রবিবার তাই আমারই আনা ঘুমের আজ আমিই খেয়ে ঘুমিয়ে পরলাম।পরদিন ঘুম ভাঙল বেলা এগারোটায়।হয়তো বাকি ছ’দিন অফিসের চাপ নিয়ে সকালে উঠতে হয় বলে,তুমি আর আমায় ডাকোনি। এ ঘটনার ছ’মাসের মধ্যেই ঝুমার সাথে তোমরা আমার বিয়ে দিয়ে দিলে।
অবাক হচ্ছো তো আবার, মা? কামের কাছে আমরা যে কত অসহায়। যখন কামে আক্রান্ত হয়েছি,তখন মা নয়,তোমাকে একজন সাধারণ নারী ছাড়া কিচ্ছু মনে হয় নি।বাবা থাকতো না।শুধু তুমি আর আমি।আর শোবার সময় আমার চটি বই।তবে মা সত্যিই বলছি,সেই প্রথম দিন তুমি যদি ঠিক শুতে,আমার চোখের সামনে অমন গুদ বার করে না রাখতে তাহলে আমার এমন পদস্খলন হতো না।আমিও কি সেদিন জানতাম,ঝুমার সঙ্গে বিয়েটাই আমার সেক্স লাইফের অভিশাপ ।বলবো,বলবো,সব বলবো তোমায়। আমার বেয়াদপী শুনে যেমন এখন অবাক হলে এবার তেমনই অবাক হবে।আর সাথে সাথে খুব দুঃখও পাবে জানি।
বিয়েটা আমার জীবনের একটা টার্নিং পয়েন্ট।সাথে সাথে ব্যর্থতা আর হতাশার। ৫টা ইলেকট্রনিক শোরুমের মালিকের একমাত্র সন্তান অসাধারন সুন্দরী ঝুমা, তখন বছর কুড়ি বয়েস হবে বোধহয়।রাস্তায় ওকে নিয়ে বেরোলে লোকে হাঁ করে তাকিয়ে দেখতো।অবশ্য ঝুমা এই বয়সেও অসাধারন সুন্দরী।সদ্য ইংলিশ অনার্স নিয়ে বিএ পাশ করেছে।তোমাদের সাথে ওকে দেখতে গিয়ে দেখেছিলাম খুব মার্জিত আর নম্র কথাবার্তা।আমাদের কোন দাবীদাওয়া ছিল না যদিও,ঝুমার বাবা আমাদের ঘর পুরো সাজিয়ে দিয়েছিলেন।বাবার খুব বিব্রত লাগছিলো।নিজে অত বড় ডাক্তার।কত ভিআইপি নিমন্ত্রিত হাজির।কে হয়তো কি ভাববে।
রিসেপশন পার্টি শেষ হতে হতেই তো রাত দুটো বেজে গেল।ফুলশয্যায় আমি ঝুমাকে টাচও করিনি।গল্প করতে করতে কখন ভোর হয়ে গেল। আরদুটো দিনও সেভাবেই কেটে গেল। এদিকে ঝুমার বাবা সব ব্যবস্থা করে রেখেছিলেন।তিনদিনের মাথায় আমরা কেরালায় চললাম হনিমুনে।
কোভালম বিচে বসেই প্রথম ঝুমাকে জড়িয়ে ধরে চুমু খেলাম।ঝুমাও প্রত্যুত্তর দিল। হোটেলে ফিরে আর একটু ঘনিষ্ঠ হয়ে বুকের উপর হাত দিলাম।ঝুমা তেমন অখুশী হয়নি কিন্তু পিঠে হাত দিয়ে চুড়িদারের চেনটা খুলতে যেতেই বাধা দিল,”না না,এখন না,পরে।”আমি জোর খাটালাম না।
তুমি তো জানো মা আমি কখোনো প্রেম ট্রেম কিছু করিনি,পড়াশুনো নিয়েই থেকেছি ছোট থেকে।ঝুমাই আমার জীবনে প্রথম নারী।তাই প্রথম দিন থেকেই ঝুমাকে ভালোবেসেছিলাম।ঠিক করেছিলাম ওর শরীর দেখার কৌতুহল মেটাতে কখনো ওকে জোর করবো না।আমায় সত্যি ভালোবাসলে ও নিজেই একদিন আমার সামনে নিজের নগ্ন শরীর মেলে দেবে।
হনিমুনের দশদিন কিচ্ছু হলোনা,হলো বাড়িতে ফিরে।একদিন ঝুমা নিমরাজি হলো।ঝুমার সাড়ি ব্লাউজ খুলে ফেললাম।ব্রা খুলতেই দুধ দুটো যেন পিছলে বেরিয়ে এল।কচি ডাবের মতো দুধ,একটু ছুঁচোলো।পরে জেনেছিলাম ৩৪সি ব্রা লাগে।ধপধপে ফর্সা ।বোঁটাগুলো প্রায় মিশে আছে।গোলাপী বলয়দুটো।আলতো করে একটা মাইতে চাপ দিয়েই বুঝলাম এ মাইতে কারো হাত পড়েনি।আর একটা মাই ধরে এবার একটু জোরেই টিপলাম।ওহ্,ঈশ্বরের কি সৃষ্টি।রবারের বলের মতো ।আমার হাতের চাপে ছোট হয়ে যাচ্ছে আবার ছেড়ে দিলেই আগের মতো।আদর করে বোঁটাশুদ্ধু মাইদুটো কামড়ালাম অনেকক্ষণ।ঝুমাও আমার মাথাটা মাইয়ের উপর চেপে ধরেছে তখন।চুমু খেতে খেতে সায়ার দড়িতে হাত দিতেই ঝুমা বিদ্রোহ করে বসলো,কিছুতেই সায়া খোলা গেল না সেদিন।আমিও জোর করলাম না।কদিন জড়িয়ে ধরে চুমু আর মাই টেপাটেপি চলার পর ঝুমা অবশেষে রাজি হলো একদিন। ওপরটাতো নগ্নই ছিল,সায়া খুলতে যেতেই ও লজ্জায় চোখ বুজে ফেললো।সায়া খোলার পর অবাক হলাম ঘরে থাকার সময়ও প্যান্টি পরে দেখে।টাইট প্যান্টিটা খুলতেই আমার এতদিনের সাধ মিটলো।ঝুমার গুদ দেখলাম।
কুঁচকুচে বালে ভর্তি গুদটা তোমার গুদের কাছে কিচ্ছু নয়।ছোট্ট গুদের বেদীর সাথেই প্রায় চেরাটা শুরু হয়েছে।পাঁপড়িদুটো এত সরু আর চ্যাপ্টা,হাত না দিলে ফোলা কিনা বোঝাও যায় না ,তবে খুব টাইট হয়ে জোড় বেঁধে অছে।পরে জেনেছিলাম ঝুমার ঝিনুকে গুদ। মানে দুধ খাওয়ানোর ঝিনুকের মতো শেপ।তোমাকে অর কি বোলবো,তুমিতো জানোই কত রকমের গুদ হয়। এবার ওকে উপুর করে শুইয়ে পাছায় হাত দিলাম।নরম আর মোলায়েম পাছাখানা।একটু চাপা।আর অনেকের মতো বড় পাছা না হলেও দেহের অনুপাতে মাপসই আর সুন্দর।গুদেও চুমু খেয়েছিলাম,এবার পাছাতেই কয়েকটা চুমু খেলাম।তারপর চিত করে দিলাম।ঝুমা চোখ বুজেই আছে শুরু থেকে।এবার নাভীর দিকে নজর দিলাম।ছোট্ট ওভাল শেপের নাভীর গর্ত।ওখানে একটা দুধসাদা মুক্তোই মানাবে।চুমু খেলাম সেখানেও।
পাজামার ভিতর ধনটা আমার উত্তেজনায় ফেটে যাচ্ছে তখন।আমি এবার পাজামা খুলে ঠাটানো ধনটা ঝুমার মুখের কাছে নিয়ে এলাম,”আর তোমার গুদে হাত দেবো না সোনা,চোখটা খোলো প্লিজ।” চোখ মেলে আমার ঠাটানো ধনটা দেখে আঁতকে উঠলো ঝুমা।এক লহমায় উঠে সাড়ি ব্লাউজ পরে ফেললো আর দরজা খুলে সোজা তোমার ঘরে চলে।আমি নিজের তাড়াহুড়ো আর বোকামীর জন্য আফসোস করলাম।ভাবলাম এতদিন অপেক্ষার পর তো আর কটাদিন অপেক্ষা করাই যেত।
কিন্ত অপেক্ষার তো একটা আছে মা।১৫ দিন কেটে গেছে।এরমধ্যে ঝুমা আমায় ওর গুদে পর্যন্ত হাত দিতে দেয়নি।ঠিক করলাম ঘরে কিছু হবে না,ও তোমার ঘরে দৌড়ে যাবে আবারও।আবার বাইরে যাবো আর এবার একটু কঠোর হয়ে ওর গুদ ফাটাবোই ফাটাবো।মনে আছে তোমার বলেছিলাম ব্যাঙ্কের বোর্ড মিটিং এ যাচ্ছি বম্বেতে?ঝুমা হোটেলে থাকবে।আসলে আমরা গিয়েছিলাম গোয়ায়,একটা বিখ্যাত হোটেলে উঠেছিলাম।আমার ব্যাঙ্কের এক ক্লায়েন্ট ঠিক করে দিযেছিলো।একদম বীচের ওপর বলতে গেলে। বিখ্যাত না বলে কুখ্যাতও বলতে পারো।দেশীর চেয়েও বিদেশী ট্যুরিস্টদের ভীড় বেশী সেখানে।




হোটেলর সাথেই লাগোয়া প্রাইভেট বীচ।দুপুরের লাঞ্চ করে বীচে গেলাম।বিদেশী নারী পুরুষরা ল্যাংটো হয়ে বীচে শুয়ে সানবাথ নিচ্ছে।ঝুমাকে অনেক করে রাজী করলাম আমি।ওদের মতো না হলেও আমি একটা বারমুডা আর ঝুমা একটা টাইট শর্ট প্যান্টি পরে বীচে।সত্যিই বলছি মা,বীচে শুয়ে থাকা বিদেশীগুলো ঝুমার দিকে হাঁ করে তাকিয়েছিল। অসাধারন সুন্দরী লাগছিলো ওকে।,আমেরিকানদের জার্মানদের রঙের সাথে ভারতীয় মেয়েদের স্নিগ্ধ ফর্সা রঙের অনেক তফাত।ঝুমার খাঁড়া মাইগুলো বীচে হাঁটার তালে তালে দারুন লাগছিল।প্রায় ঘন্টাখানেক বসে থেকে উঠে পড়লাম।সন্ধ্যে হয়ে আসছিল।হোটেলের লনে কফির অর্ডার দিচ্ছি,আমাদের উল্টো দিকেই দেখলাম একজন বয়স্ক মানুষ কফি হাতে বসে আছেন আর টেবিলের নিচে ঢুকে বছর ২০র একটি মেয়ে তার ধন চুষছে।আমরা দুজন তাদের কান্ড দেখে হাসছিলাম।কফি খেয়ে আমাদের রুমে যখন যাচ্ছি,দেখলাম দুপাশের রুমগুলোয় দরজা খোলা রেখেই সব চোদাচুদীতে ব্যস্ত।ভাবছিলাম এই সেরা জায়গা।এত কিছু দেখবার পর ঝুমাও গরম হয়ে গেছে নিশ্চয়ই ।এবার আর হাত দিয়ে গুদ চাপা দিতে পারবেনা।নিজেই গুদ ফাঁক করে ধরবে।
রুমে ঢুকেই আমরাও দরজা খোলা রেখেই দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বিছানায় ঝাঁপিয়ে পড়লাম।ঝুমা নিজেই প্যন্টিটাও খুলে ফেললো।আমি ওর মুখের সামনে ধনটা নিয়ে যেতেই ও টুপিটায় দুচারবার কিসও করলো।আমি পা ফাঁক করে ওর গুদে চুমু খাওয়া পর্যন্ত সব ঠিক ছিল।ধনটা গুদের ফাঁকে রেখে একটু চাপ দিতেই দেখি ও কাঁপতে কাঁপতে নীল হয়ে গেল।বাঁড়াটা গুদে আর চাপ দেবো কি ভাবতে ভাবতেই ঝুমা জ্ঞান হারালো।
ভাবতে পারছো মা তোমার মেয়ে চিনি যখন জার্মানিতে এমএস করতে গিয়ে একটা বৃটিশ ছেলের সাথে বিয়ের আগে রেগুলার লিভ টুগেদার করছে তোমার ছেলে তখন স্বাভাবিক যৌন সংসর্গ করতে গিয়ে বারবার হোঁচট খাচ্ছে।চিনি তারপর বিয়ে করেছে আর স্বামী ছেলে মেয়ে নিয়ে সুখেই আছে।যতদুর জানি ওরা সেক্স লাইফেও হ্যাপি।
যাক গে যা বলছিলাম,ভয়ে তখন কি করবো বুঝতে পারছিনা।ম্যানেজারকে ডেকে কি করে ডাক্তার ডাকতে বলবো। ডাক্তার হয়ত ফোর্সফুলি ইন্টারকোর্স করার জন্য আমাকেই দায়ী করবে । হয়ত সন্দেহ করবে ঝুমা অ্যাট অল আমার বৌ কিনা।ভাববে পরের বৌ নিয়েএসে রেপ করছি।(তেমন কিছু তো ওখানে রেয়ার নয়) তাছাড়া বোর্ডাররাই বা ফুর্তি করতে এসে কে আর আমার পাশে এসে দাড়াঁবে।মরিয়া হয়ে ফ্রিজ থেকে ঠান্ডা জলের বোতল বার করে প্রায় পাঁচ মিনিট ধরে চোখে মুখে জল ছেটানোর পর ঝুমার জ্ঞান ফিরলো।ঝুমা যদিও পরের দিন আবার আমায় ট্রাই করতে বলেছিলো,আমি সাহস পাইনি।টেপাটেপি আর চুমু চাটাচাটি করেই সাত দিন কাটলো।ফিরে এসেই জয়েন করে অফিসের মেডিকেল অফিসারকে সব খুলে বললাম বাধ্য হয়েই।সব শুনে উনি পরামর্শ দিলেন সাইকিয়াট্রিস্ট দেখাতে।
ডঃ দুবেকে মনে আছে?আমার বিয়েতে নেমন্তন্ন করা হয়েছিল।আমেরিকায় একটা সেমিনারে গিয়েছিলেন বলে আসতে পারেন নি।ভাগ্য ভাল তোমাদের পরিচয় না দেওয়াতে তিনিও আমাদের চিনতে পারলেন না।পারলে হয়তো তোমরা সেদিনই সব জেনে যেতে।ডঃ দুবে আমাদের দুজনকে কিছু প্রশ্ন করবার পর ঝুমাকে নিয়ে একটা অন্ধকার চেম্বারে ঢুকলেন।আমার আপত্তি করবার কিছু ছিল না।রুগীকে হিপনোটাইজ করে তার অতীত ভবিষ্যত নিয়ে প্রশ্ন করা হয় আর তারপর হয় কাউনসেলিং।
প্রায় একঘন্টা পর বিধ্বস্ত অবস্থায় ঝুমা বেরিয়ে এল। চোখ লাল,মাথার চুল এলোমেলো। মনের মধ্যে দিয়ে যেন একটা ঝড় বয়ে গেছে। ডঃ দুবেঅনেক রকম ওষুধের একটা লম্বা প্রেসক্রিপশন আর একটা সিডি আমার হাতে দিয়ে বললেন,”সব ঠিক হয়ে যাবে ইয়ংম্যান।কোন ওষুধ শ্লিপ করা যাবেনা কিন্তু।” তারপর আবার কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বললেন” এই সিডিটা দেখে নেবেন দেন অ্যাজ অ্যান এডুকেটেড পারসন ইউ মাস্ট আন্ডারস্টান্ড এভরিথিঙ অ্যান্ড হোপ অ্যাজ এ লাভেবল হাসব্যান্ড অ্যাজ শি টোল্ড মি অ্যাবাউট ইউ উইল ফিল হার পাস্ট মেন্টাল ডিজাস্টার।বেস্ট অব লাক ।” আমার পিঠ চাপড়ে দিলেন।সেদিন থেকেই ওষুধ শুরু করলাম।চারপাঁচটা ওষুধের সাথে বোধহয় ঘুমের ওষুধও ছিল।এর মধ্যে একদিনও ঝুমাকে চোদবার কোন চেষ্টাই করিনি শুধু ছটফট করছিলাম ওকে আড়াল করে সিডিটা দেখবার।এক সপ্তাহ পরেই সুযোগটা এসে গেল। ঝুমার মা আর মাসী এসছিলেন আমাদের বাড়ি।ওনাদের ইচ্ছে ঝুমা দুদিন ওর বাড়িতে গিয়ে থাকে।ঝুমার তেমন ইচ্ছে না থাকলেও আমি প্রায় জোর করেই ওকে রাজী করালাম।এবার সিডিটা চালিয়ে দেখতে হবে।সেদিন রাতে একটু তাড়াতাড়িই ডিনার করে,দরজা বন্ধ করে কম্পিউটার অন করলাম।তারপর সিডিটা ভরে দিলাম তাতে।

No comments