Breaking News

AMMU KE CHODAR CHOTI GOLPO বস্ চুদলো আম্মুকে

meyeder hot photo
bangla choti golpo- “তা বস্ আজকেই বৌদিকে করবেন নাকি?”
– “অবশ্যই, আজ রাতেই মাগীকে সাইজ করবো।


boudi choda choti তোমার বৌদির স্বভাব চরিত্র কেমন? একটু
জোরাজুরি করলে কি মাগী স্বেচ্ছায় করতে দিবে?”
– “না, বৌদি অনেক সেক্সি হলেও স্বামী ছাড়া কিছু
বুঝেনা। আপনার কাছে স্বেছায় ধরা দিবেনা।”
– “কোন সমস্যা নেই। প্রয়োজন হলে ধর্ষন করবো।
আর ঐসবের ছবি তুলে রাখবো, যেন
মাগী পরে ঝামেলা করতে না পারে।”
– “বৌদি এমনিতেও লজ্জায় এসব
কথা কথা কখনো প্রকাশ করবে না। আর
ছবি তুললে তো আপনি ছবির ভয়
দেখিয়ে যা ইচ্ছা বৌদির সাথে করতে পারবেন।
তবে বস্ আমার চাকরীর কি হবে?”
– “আহ্ এতো চিন্তা করছো কেন। তোমার
চাকরী ঠিক থাকবে। আমি ঠিক করেছি ২০/২৫ দিন
তোমার বৌদিকে এখানে রাখবো। যদি ঐ কয়দিন
মাগীটার সাথে ঠিকমতো কাটাতে পারি তাহলে তোমার
প্রমশোনও হবে।”
– “আপনি ভাববেন না। আজ রাতে ছবি তুলবেন, আর
বৌদিকে বলবেন, আপনি যতোদিন চান ভালোয়
ভালোয় যেন আপনার সাথে থাকে। নইলে এইসব
ছবি আপনি দাদাকে দেখাবেন। তাহলে দেখবেন
বৌদি অনিচ্ছা সত্বেও আপনার সাথে থাকবে।”
– “আচ্ছা তুমি কি করবে? তুমিও কি আমার
সাথে থাকবে নাকি?”
– “আপনি যদি চান। আমারও বৌদিকে চোদার
অনেকদিনের ইচ্ছা।”
আমি তাদের কথাবার্তায় বেশ বুঝতে পারলাম
যে আজ রাতেই মা তার স্বতীত্ব হারাতে যাচ্ছে।
Ammu choda choti
আজ রাতেই সুনীল আর কাকা দুই হারামী মিলে আমার
সরল সোজা অতি সাধারন গৃহবধু মাকে চুদবে। আমার
কাছে প্রতিটা মুহুর্ত একেকটা ঘন্টার
মতো মনে হচ্ছে। আমি মাকে ধর্ষিতা হওয়ার দৃশ্য
দেখতে চাই। আমি রাতের জন্য অধীর
আগ্রহে অপেক্ষা করতে থাকলাম।
বিকালে মা কাকা ও সুনীল পুজা দিতে মন্দিরে গেলো।
আমি শরীর খারাপের ভান করে থেকে গেলাম। আমার
আসল উদ্দেশ্য হলো সেই সঠিক জায়গাটা বের করা।
যেখান থেকে কাকা ও সুনীলের ঘরটা দেখা যায়।
এবং দরকার পড়লে আমি যাতে তাড়াতাড়ি আমার
ঘরে ফিরে আসতে পারি। মন্দিরে যাওয়ার সময় মা খুব
সুন্দর করে সেজেছে। লাল ব্লাউজের সাথে লাল
শাড়ি। ব্লাউজের গলাটা বেশ বড়। মা তো সবসময়
নাভির নিচে শাড়ি পরে। আজকে দেখলাম
মা কোমরে একটা চেইন পরেছে। তাতে মাকে আরও
সেক্সি দেখাচ্ছিলো। আমি খুব অবাক হয়েছিলাম।
আমার মনে হচ্ছিলো মা ঠিকই বুঝতে পেরেছে তার
শরীরের উপরে কাকা সুনীলের আকর্ষনটা।
তবে মা স্বপ্নেও ভাবেনি ওরা মায়ের কোন
ক্ষতি করবে।
আমি কাকা ও সুনীলের ঘরের পিছন
দিকে একটা জায়গা পেলাম যেখানে জানালার কাচ
কিছুটা ভাঙা। সেখান ওদের ঘরের ভিতরটা সম্পুর্ন
দেখা যায়। হঠাৎ জানালার
দিকে তাকালে ওরা আমাকে দেখতে পাবেনা। অবশ্য ঐ
সময়ে আমার দিকে তাকানোর সময়ও ওদের হবেনা।
আমি যা করতে যাচ্ছি সেটা অত্যন্ত লজ্জার।
একজন ছেলের তার নিজের গর্ভধারিনী মায়ের
ধর্ষিতা হওয়ার দৃশ্য দেখার আয়োজন করছে। কিন্তু
এই ব্যাপারটা আমার অনেক উত্তেজক মনে হচ্ছে।
ওরা সন্ধার সময় ফিরে এলো। সুনীলের
ঘরে টিভি আছে। মা আবার অনেক রাত অবধি স্টার
প্লাসে সিরিয়াল দেখে।
আমি শুয়ে পড়বো বলে তাড়াতাড়ি খেয়ে আমার
ঘরে চলে এলাম। মা আমাকে বললো, সে সিরিয়াল
দেখে দেরী করে ঘুমাবে। আমি ঘরে ঢুকে সময় নষ্ট
করলাম না। সোজা সুনীলের ঘরের পিছনের জানালায়
চলে গেলাম। আমি এক মুহুর্ত সময়ও নষ্ট
করতে রাজী নই।
মা বসে টিভি দেখছে। সুনীল এসে মায়ের
পাশে বসে পড়লো। পাশে বলতে একেবারে মায়ের শরীর
ঘেষে। কাকা মায়ের পিছনে দাঁড়িয়ে আছে।
ব্যাপারটা অস্বস্তিকর হওয়ায় মা উসখুস করছে।
কিন্তু ওর কেউই সরছে না। বেশ কিছুক্ষন
অপেক্ষা করার পর মা উঠে দাঁড়াতে গেলো।
সাথে সাথে সুনীল এক হাত মায়ের কোমর
জড়িয়ে পেটের উপরে রাখলো।
– “যাচ্ছো কোথায়………? এখানেই বসো…………”
আসলে ওরা শুরু করার একটা ছুতা খুজছে।
বিকালে সমুদ্রে সুনীল অনেকবার মায়ের
নাভি কচলেছে। কিন্তু এখন এই অবস্থায় সুনীলের
সাহস দেখে মা বেশ চমকে উঠলো।
– “সুনীলদা ছাড়েন……… আমি এখন ঘরে যাবো। আর
টিভি দেখতে ভালো লাগছে না।”
– “তুমি আমার ঘরে এসেছো। আমি না বলা পর্যন্ত
এখন থেকে যেতে পারবে না।”
সুনীল উঠে দাঁড়িয়ে মাকে জড়িয়ে ধরার চেষ্টা করলো।
মা সুনীলের গালে প্রচন্ড জোরে একটা চড়
মেরে বসলো। মা এই কাজটা ভুল করলো। কারন
এরপর সুনীল ভয়ঙ্কর হয়ে গেলো। মা রেগে কাকার
দিকে তাকালো। যেন জানতে চাইছে, তার সামনে এই
ঘটনা কিভাবে ঘটলো।
মা ঘরে থেকে বেরিয়ে আসতে গেলো। এমন সময়
সুনীল মায়ের উপরে বাঘের মতো ঝাপিয়ে পড়লো।
মায়ের অতো সুন্দর করে বাঁধা চুল
টেনে ধরে মাকে বিছানার কাছে নিয়ে এলো।
মা ধস্তাধস্তির চেষ্টা করতেই কাকা মায়ের দুই হাত
পিছনদিকে চেপে ধরলো। মায়ের অবস্থা খাঁচায়
আটকে পড়া ইদুরের মতো। মা প্রচন্ড ভয় পেয়েছে।
মাকে অসহায় অবস্থায় পেয়ে সুনীল মায়ের ঠোট
কামড়ে ধরলো। মা মাথা নাড়াতে পারছে না। সুনীল
মায়ের ঠোট চুষতে শুরু করলো।
কাকা মাকে বললো, “বৌদি চুপ থাকো।
নইলে তোমাকে তোমার ঘরে নিয়ে তোমার
সামনে তোমাকে চুদবো।”
কোন মা কি নিজের পেটের ছেলের সামনে চোদন
খেতে চায়। বাধ্য হয়ে মা চুপ করে রইলো। সুনীল
মায়ের চুল টেনে ধরে মাথা পিছনে নিয়ে মায়ের গলায়
কামড় বসাতে শুরু করলো। মায়ের ফর্সা গলায় সুনীল
কামড়ে লাল লাল দাগ বসাচ্ছে। মা ব্যথায় ছটফট
করছে। সুনীল হিসিয়ে উঠলো।
– “মাগী, বেশি বাড়াবাড়ি করিস না। তাহলে কিন্তু
তোর ছেলেকে মেরে ফেলবো।”
মা এবার আৎকে উঠলো। বারবার সুনীল ও
কাকাকে অনুরোধ করতে লাগলো,
তাকে ছেড়ে দিতে এবং আমার যে ওরা কিছু না করে।
কিন্তু ওরা যখন বারবার আমাকে মেরে ফেলার
হুমকি দিলো। তখন লজ্জায়
অপমানে ধীরে ধীরে মায়ের মাথা নিচের
দিকে নেমে গেলো। আমার অসহায় মা ওদের
কথা মেনে নিলো। অর্থাৎ মা ওদের চোদন
খেতে রাজী হলো।
আমি বেশ বুঝতে পারছি ওদের মাকে ভয় দেখানো শুধুই
ভাওতা। মাকে বশে আনার জন্য ওরা মাকে ভয়
দেখাচ্ছিলো। এবং ওরা তাতে সফলও হলো। মায়ের
প্রতিরোধ আলগা হয়ে যেতেই ওদের সাহস আরও
বেড়ে গেলো। কাকা মায়ের হাত ছেড়ে দিয়ে পিছন
থেকে দুই হাত দিয়ে মায়ের নাভির চারপাশের মাংস
চটকাতে শুরু করলো। সুনীল এখনও মায়ের চুল
ছাড়েনি। সে আবার মায়ের গলা কামড়াতে লাগলো।
ওদের কোন তাড়াহুড়া নেই। মায়ের নধর
শরীরটাকে নিঃস্ব করার জন্য ওদের হাতে সারারাত
আছে। দুই জানোয়ার মিলে আমার রক্ষনশীল মায়ের
থলথলে শরীরটাকে ভোগ করতে লাগলো। দুইজন
দুইদিক থেকে মায়ের শরীর নিয়ে টানাহেচড়া শুরু
করে দিলো। সুনীল মায়ের কাধ থেকে টান মেরে শাড়ির
আচল সরিয়ে দিলো। এবার কোমরের কাছে শাড়ির
কুচিগুলো টেনে খুলে দিলো। সিল্কের সাড়িটা কোমর
থেকে আলগা হতেই সড়সড় করে নিচের
দিকে নেমে গেলো।
বাবা ছাড়া এই প্রথম কেউ

langto ammu chodar golpo আমার মাকে এভাবে নেংটা করছে

দেখে আমার খুব
মজা লাগলো। মা ওদের দুইজনের মাঝখানে অসহায়
পুতুলের মতো দাঁড়িয়ে আছে। কাকা এবার এক হাতের
আঙ্গুল মায়ের নাভির সুগভীর
গর্তে ঢুকিয়ে খামছে ধরে আরেকটা হাত মায়ের
বুকে তুলে আনলো। মায়ের ডান দিকের
দুধটাকে কাকা জোরে জোরে টিপতে শুরু করলো।
এতো জোরে যে মা কঁকিয়ে উঠলো।
– “ইস্স্স্স্…… মাগো…….. ঠাকুরপো…… আস্তে………
লাগছে………”
কিন্তু কে কার কথা শুনে। কাকা পক্পক্ করে মায়ের দুধ
টিপছে। সুনীলের দয়ামায়া আরও কম। সে মায়ের বাম
দুধটা রীতিমতো খামছাতে শুরু করলো। সেই
সাথে মায়ের ঠোট কামড়াতে লাগলো। মা হাত
দিয়ে সুনীলকে ঠেকিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু
মা ওদের হাতে নিজেকে সমর্পন করে দিয়েছে, এখন
আর কিছুই করার নেই। হায় রে আমার অসহায় মা………
সারা জীবনেও কল্পনা করেনি এই
বয়সে এসে তাকে এভাবে গনধর্ষনের শিকার
হতে হবে।
মায়ের বুকের লাল ব্লাউজটা বেশিক্ষন টিকলো না।
সুনীল দুই দুধের মাঝখানের খাঁজে দুই হাত ঢুকিয়ে এক
হ্যাচকা টান মেরে ব্লাউজ ছিড়ে ফেললো। মায়ের বুক
থেকে ব্লাউজটাকে টেনে টেনে ছেড়ার
বাকী কাজটা করলো কাকা। কাকার কাজ
দেখে বুঝতে পারছি সে এতোদিন ধরে মায়ের
প্রতি কি পরিমান লালসা জমিয়ে রেখেছে। আজ
সুযোগ পেয়ে তার বহিপ্রকাশ ঘটাচ্ছে।
মা একটা কালো রং এর ব্রা পরে আছে। এতোক্ষন
ধরে চটকাচটকির ফলে লাউ এর মতো বিরাট দুধ
দুইটার বেশির ভাগ ফুলে ফুলে উপচে বেরিয়ে এসেছে।
এই দৃশ্য দেখে কাকা ও সুনীল আর
থাকতে পারলো না। মাকে টেনে বিছানায়
ফেলে দিলো। তারপর দুইজন একসাথে মায়ের দুধের
উপরে ঝাপিয়ে পড়লো। এদিকে আমার ধোন টনটন
করছে। আমি আমার ঘরে চলে গেলাম। কিছুক্ষন
ধরে ধোন খেচে মাল আউট করলাম।
ফিরে এসে দেখে দুইজন এখনও মায়ের দুধ
নিয়ে ব্যস্ত। মাটিতে মায়ের কালো ব্রা পড়ে আছে।
তারমানে মায়ের বুক এখন খোলা। আমি ভালো মায়ের
দিকে তাকালাম। সুনীল ও কাকা মায়ের বুকের
উপরে কি করছে দেখতে পারছি না। তবে ওদের
একটা করে হাত মায়ের তলপেটে কখনো সায়ার
উপরে কখনো সায়ার ভিতরে ঘুরে বেড়াচ্ছে। সায়ার
ভিতরে কাকার হাতের নড়াচড়া দেখে আমার
মনে হলো কাকা মায়ের গুদে আঙ্গুল ঢুকাচ্ছে আর
বের করছে। মায়ের গলা দিয়ে একটা অদ্ভুত গোঙানির
মতো আওয়াজ বের হচ্ছে। সেটা উত্তেজনার
নাকি ক্লান্তির বুঝতে পারছি না।
সুনীল এবার উঠে বসে মাকে টেনে তুললো।
এতোক্ষনে আমি পুরো মাকে দেখতে পারলাম। এ
কি অবস্থা হয়েছে মায়ের!!!! বুক খোলা, বিশাল বিশাল
দুধ দুইটা এলিয়ে পড়ে আছে। কাকা ও সুনীলের মুখের
লালায় মায়ের দুধ দুইটা সম্পুর্ন ভিজা। আমি অবাক
হয়ে মায়ের দুধ দেখতে থাকলাম। একসময় মা ওখান
থেকে আমাকে দুধ খাওয়াতো। আর আজ কাকা ও
সুনীল মায়ের ঐ গোপনতম জায়গাটাকে জনগনের
সম্পত্তির মতো ভোগ করেছে। মা লজ্জায়
দুঃখে চোখ খুলতে পারছে না। গোল গোল দুধ দুইটায়
দাঁত ও নখের দাগ বসে গেছে।

No comments